ওয়ানডে অধিনায়ক হয়ে ফিরছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টিভ স্মিথ

 


২ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে  ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সিরিজে অধিনায়ক হয়ে ফিরবেন স্টিভ স্মিথ। এর সাথে সাথে, ক্যারিবিয়ানদের বিপক্ষে ১৭ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে চারে ব্যাট করা স্মিথকে সদ্য অবসর নেওয়া ডেভিড ওয়ার্নারের জায়গায় ওপেনার হিসেবেও দেখা যাবে ।

মূলত বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে জশ হ্যাজলউড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক এবং মিচেল মার্শকে বিশ্রাম দেয়া হয়েছে। প্যাট কামিন্স না থাকাতেই দলের দায়িত্ব পড়ছে স্টিভ স্মিথের ওপর, সহ-অধিনায়ক হিসেবে থাকবেন ট্রাভিস হেড।

ল টেম্পারিং-কাণ্ডে  ২০১৮ সালে বঅধিনায়কত্ব হারানোর পর গত বছর ভারত সফরেও ওয়ানডে সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন স্মিথ। ৩ ম্যাচের সিরিজে দ্বিতীয় ওয়ানডের আগে মায়ের মৃত্যুতে কামিন্স দেশে ফেরায় এক ম্যাচের জন্য অধিনায়ক ছিলেন স্মিথ।

ক্যারিবিয়ানদের বিপক্ষে অস্ট্রেলিয়া দল: স্টিভ স্মিথ (অধিনায়ক), ট্রাভিস হেড (সহ-অধিনায়ক), ন্যাথান এলিস, ক্যামেরন গ্রিন, শন অ্যাবট,  অ্যারন হার্ডি,  জশ ইংলিস, মার্নাস লাবুশানে, গ্লেন ম্যাক্সওয়েল, ল্যান্স মরিস,  ম্যাট শর্ট, অ্যাডাম জাম্পা, জে রিচার্ডসন।

Comments

Popular posts from this blog

বাংলাদেশে আসছেন ডি মারিয়া ২০২৪

ইসরায়েলকে সমর্থন করায় ডেভিড টিগারকে যুব বিশ্বকাপ দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে সাউথ আফ্রিকা ক্রিকেট বোর্ড